বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2024-01-18 00:07:56

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার কর্নকাঠি গ্রামের এমএম টাওয়ারের ৬ষ্ট তলার মেস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বার্তা২৪.কম-কে নিশ্চিত করেন। 

ওই ছাত্রীর নাম বৃষ্টি সরকার (২৩)। তিনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অষ্টম ব্যাচের শিক্ষার্থী। সাতক্ষীরার বাসিন্দা মধুসুদন সরকারের মেয়ে তিনি। 

বরিশাল বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই মশিউর রহমান জানান, মেসের ওই কক্ষে ছাত্রী একাই থাকতেন। সহপাঠীরা জানালা দিয়ে তাকে ঝুলতে দেখতে পায়। পরে  তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আব্দুল কাইউম বলেন, আমরা ঘটনা শোনার পড়ে সাথে সাথে শেরেবাংলা মেডিকেল কলেজে হাসপাতালে যাই। আমাদের বিশ্ববিদ্যালয়ের আরো কর্মকর্তা সে জায়গায় উপস্থিত হয়ে থাকেন। আমরা যাওয়া পড়ে শুনি সে আর বেঁচে নেই। তার মৃত্যুর মূল কারণ কি সে মেন্টাল ডিপ্রেশনে ছিল না অন্য কোন রিলেশন জনিত কারণে ছিল না পারিবারিক কোন সমস্যায় ছিল এই বিষয় গুলোর তাৎক্ষণিক কোন তথ্য পাইনি। তবে খুব শীগ্রই আমারা জানার চেষ্টা করতে আছি। 

তিনি বলেন, আজকে যে ঘটনাটি হয়েছে সেটা আমাদের বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। মেয়েটা অনেক চটপটে ছিল এবং ভালো মেধাবী ছিল। তার এই বয়সেই দুর্ঘটনা আমরা খুব মর্মাহত। আমরা সার্বিকভাবে সবকিছু নজর রাখছি। পরবর্তীতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা খুব অল্প সময়ের মধ্যেই একজন বিশেষজ্ঞ নিয়োগ দিব। 

প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড কিনা এই বিষয় জানতে চাইলে তিনি জানান, এখানে আইনশৃঙ্খলা বাহিনীসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোক আছেন, সকলেই তদন্ত করছেন। তদন্ত শেষে মূল ঘটনা বোঝা যাবে। 




এ সম্পর্কিত আরও খবর