জাবিতে মধ্যরাতে মারামারিতে আহত ৩

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 01:16:37

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মধ্যরাতে মারামারিতে এক ছাত্রীসহ ৩ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী।

বুধবার (৯ জানুয়ারি) রাত সাড়ে এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ৪৭ তম ব্যাচের কয়েকজন শিক্ষার্থী তাদের এক বন্ধুর জন্মদিন পালন শেষে বটতলার এক দোকানে খাওয়া দাওয়া করছিল। এ সময় পাশের টেবিল থেকে বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী সোহান ও তার বন্ধুরা তাদের উদ্দেশ্য করে বাজে মন্তব্য করতে থাকে।

কিন্তু তারা কোন উত্তর না করে বেরিয়ে আসে পরবর্তীতে সোহান ও তার বন্ধুরা তাদের কে অনুসরণ করতে থাকে এবং বটতলার মওলানা ভাসানী হল পুকুরের পাশে আসলেই অতর্কিত হামলা করে। এ হামলায় গুরুতর আহত হন তিনজন শিক্ষার্থী। পরবর্তীতে তাদের কে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ফিরোজ উল হাসান বার্তা২৪.কমকে বলেন, ‘আহতদেরকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নিয়েছি। একটা মেয়ে বেশি আহত হয়েছে, আমরা প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছি। একটা লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নিব।’

এ বিষয়ে জানতে সোহানের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

এ সম্পর্কিত আরও খবর