চবি কর্মচারী সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

, ক্যাম্পাস

চবি করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম | 2024-02-27 16:58:05

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কর্মচারী সমিতির অফিসের সামনে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ মনোয়ার আলী ।

তিনি বলেন, পবিত্র শপথের প্রতিটি শব্দ নব নির্বাচিত নেতৃবৃন্দ মেনে চলবে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভাবমূর্তি অক্ষুন্ন রাখার চেষ্টা করবে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নতুন কার্যকরী পরিষদ কাজ করে যাবে। বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।

গত ২২ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির ঊনবিংশ কার্যকরী সংসদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে মো. সুমন মামুন, সাধারন সম্পাদক মো মনসুর আলী, সহ সভাপতি আমির হোসেন, সহ সাধারণ সম্পাদক নঈম উদ্দিন ফারুক, কোষাধ্যক্ষ মো. হোসেন,  সমাজ কল্যাণ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. এমরান, প্রচার সম্পাদক ওসমান গনি এবং সদস্য পদে জাকির হোসেন, নুরুল আবছার, মো. রাশেদ, মো. শরীফুল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, নাছির উদ্দিন, মোহাম্মদ আলমগীর, দোলা শাহপার, বিবি ফাতেমা নির্বাচিত হন ।

শপথ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমেদ, অফিসার সমিতির সাধারণ সম্পাদক, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর