রাবিসাসের সাধারণ সম্পাদক বার্তা২৪.কমের সাইফ

বিবিধ, ক্যাম্পাস

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪ | 2023-08-31 18:44:16

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৯-২০ সালের কার্যনির্বাহী কমিটিতে বার্তা২৪-এর রাবি করেসপন্ডেন্ট সাইফুল্লাহ সাইফকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া নতুন কমিটিতে নিউ এজ ও ইউএনবি’র রাবি প্রতিনিধি সুজন আলীকে সভাপতি করা হয়েছে।

শনিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ হাসান আদিব।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি-১ মঈন উদ্দিন (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সহসভাপতি-২ শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক বিজয় (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক জিএ মিল্টন (আমাদের সময়), কোষাধ্যক্ষ শাহীন আলম (লাস্টনিউজবিডি), দফতর সম্পাদক রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট ও নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান খান (দৈনিক অধিকার/একুশে টিভি অনলাইন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান মাছুম (সোনার দেশ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাপস কুমার সরকার (বিডিজার্নাল৩৬৫), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক নুর আলম (সানশাইন), ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসাইন (দৈনিক সমাচার), কার্যনির্বাহী সদস্য-১ সুব্রত গাইন (চ্যানেল আই অনলাইন), কার্যনির্বাহী সদস্য-২ তৌসিফ কাইয়ুম (বার্তা বাজার)।

এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে থাকবেন সিরাজুচ ছালেকীন (বাংলা ট্রিবিউন), জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন) ও রাশেদ রিন্টু।

সাধারণ সভায় আরও উপস্থিত ছিলেন- রাবিসাসের বিদায়ী উপদেষ্টা-৩ মুস্তাফিজ রনি, রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মামুন আব্দুল কাইয়ুম।

এ সম্পর্কিত আরও খবর