ঢাবিতে ‌‘তিতাস’ এর নতুন কমিটির সভাপতি মাহমুদ, সম্পাদক রিয়াদ

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-05-11 16:54:35

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের (তিতাস) নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাহমুদ হাসান এবং সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ'র শিক্ষার্থী রেজাউল করিম রিয়াদ। তারা দুজনেই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

গত বৃহস্পতিবার (৯ মে) রাতে সংগঠনের উপদেষ্টা কমিটির এক সভা শেষে সভাপতি নুর আল-আমিন ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা হয়।

উপদেষ্টা কমিটির এই সভায় উপস্থিত ছিলেন- মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, আব্দুল্লাহ আল মাসুদ লিমন, মাহমুদ আবদুল্লাহ বিন মুন্সী, আরিফুল ইসলাম আরিফ, জহিরুল ইসলাম শিশির, নাজমুল হাসান রনি, আমান উল্লাহ আমান, মো. আরিফুল ইসলাম, মো. লুৎফর রহমান, জাকারিয়া খান শাকিল, মাহমুদুল হাসান পলাশ, তারিকুল ইসলাম রাজিব, ইমরান হাসান, ইসরাত জাহান নূর ইভা, সাকিব আল হাসান, ইরফান খন্দকার সোহেল, ফাল্গনী দাস তন্নী, কে এম শরিফুল আলম।

সংগঠনের সভাপতি মাহমুদ হাসান বলেন, আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়াদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের বহুল আকাঙ্ক্ষিত এই সংগঠন। তাই আমরা সবসময় চেষ্টা করব সাবেকদের পরামর্শ এবং বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে সংগঠন পরিচালিত করার।

এ সম্পর্কিত আরও খবর