রাবির সেই ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার

বিবিধ, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট | 2023-08-25 16:57:36

সাংবাদিক মারধরের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে সাংগঠনিক কার্যক্রম থেকে এক মাসের জন্য বহিষ্কার করা হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ডিসেম্বর রাবি সাংবাদিকদের সাথে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ দুঃখ প্রকাশ করছে। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে আগামী এক মাসের জন্য সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্র্দেশ দেওয়া হলো। সেই সাথে, সুস্ময়কে সতর্ক করা হলো যে, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে রাবি শাখা ছাত্রলীগ তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর রাবির কাজী নজরুল ইসলাম মিলনায়তনের সামনে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের ওপর হামলা করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়।

এ সম্পর্কিত আরও খবর