মেধা ও সততার সাথে কাজ করার আহবান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

বিবিধ, ক্যাম্পাস

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 00:08:01

২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ করতে ছাত্র-ছাত্রী ও তরুণ সমাজসহ সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন আয়োজিত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবে তিনি এ আহবান জানান।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, অনেক প্রতিকূলতা সত্ত্বেও বাংলাদেশ অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, ক্রীড়াসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রেখে দেশকে উন্নত করতে সকলকে মেধা ও সততার সাথে কাজ করতে হবে।

ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশ একটা সময় সন্ত্রাস, জঙ্গিবাদ আর দুর্নীতির কারণে ঝুঁকিপূর্ণ রাষ্ট্রে পরিণত হয়েছিল। সেই অবস্থা থেকে বের হয়ে দেশ এখন উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হয়েছে। এ যাত্রা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে হলে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কাজ করতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মিজানুর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান খন্দকার মোশাররফ হোসেন ভুঁইয়া বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে বক্তব্য দেন।

এ সম্পর্কিত আরও খবর