ডাকসু নির্বাচনে ‌বামদের প্যা‌নেল‌ ঘোষণা

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 12:06:26

আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে প্যা‌নেল‌ ঘোষণা করেছে বামপন্থীদের মোর্চা ছাত্র সংগঠন `প্রগতিশীল ছাত্রজোট' ও `সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্য'।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে দুই জোটের পক্ষ থেকে প্যা‌নেল‌ ঘোষণা করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবিব রুমন।

প্যানেলে কেন্দ্রীয় ছাত্র সংসদে দুই জোটের পক্ষ থেকে সহ-সভাপতি (ভিপি) পদে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিটন নন্দী, সাধারণ সম্পাদক (জিএস) পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের সভাপতি উম্মে হাবিবা বেনজীর ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সহ-সভাপতি সাদিকুল ইসলাম সাদিককে মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়া স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে রাজিব কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে উলুল অমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে সুহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মীম আরাফাত, সাহিত্য সম্পাদক পদে রাজিব দাস, সংস্কৃতি সম্পাদক পদে ফাহাদ আহমেদ আদনান, ক্রীড়া সম্পাদক পদে শুভ্রনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক পদে হাফিজ মোহাম্মদ আশিক, সমাজসেবা সম্পাদক ফয়সাল মাহমুদ এবং সদস্য পদে মইনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আমজাদ হোসেন, মিত্রময়, সালমান ফারসী, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক মারান্ডী, মনীষা আখতার, মাহির ফারহান খান পান্ত, উদয় নাফিজ, প্রত্ন প্রতীম মেহেদীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

সংগঠন দুটির পক্ষ থেকে মনোনয়ন প্রাপ্ত নেতৃবৃন্দ সোমবার দুপুর আড়াইটার দিকে সম্মিলিতভাবে মনোনয়নপত্র সংগ্রহ করবেন। এছাড়া কয়েকটি হল সংসদের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়ন দেওয়া হয়েছে। বাকি হলগুলোর মনোনয়ন বিকেলে দেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর