নিজ কক্ষের চাবি নিয়েছেন ডাকসু’র ভিপি নুর

বিবিধ, ক্যাম্পাস

তপন কান্তি রায়, স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-31 12:34:34

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ডাকসু ভবনের ভিপি রুমের চাবি নিয়েছেন ডাকসু’র নব নির্বাচিত ভিপি নুরুল হক নুর। এর বাইরে জিএস গোলাম রাব্বানী ও এসজিএস সাদ্দাম হোসাইনসহ ডাকসু নেতারা তাদের কক্ষের চাবি বুঝে নিয়েছেন।

কর্মচারী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবারই (১৪ মার্চ) নবনির্বাচিত ডাকসু ভিপি নুরুল হক নুরসহ ডাকসু’র নেতারা ডাকসু ভবনের নিজ কক্ষের চাবি বুঝে নিয়েছেন।

দীর্ঘ ২৮ বছর পর সহ-সভাপতি(ভিপি) ও সাধারণ সম্পাদক(জিএস) পেয়েছে ডাকসু। দীর্ঘদিন অচলাবস্থায় পড়ে থাকা কক্ষগুলো রঙচঙ দিয়ে ঝকঝকে তকতকে করলেও এখনও বসার চেয়ার টেবিল বসানো হয়নি। শুধু নথিপত্র রাখার জন্য আলমারি আনা হয়েছে। সেগুলো রাখা হয়েছে ভিপি-জিএসের কক্ষেই।

গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় ডাকসু’র ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসাইনসহ সম্পাদক পরিষদের নির্বাচিত নেতারা ডাকসু ভবনে আসেন এবং কক্ষগুলো ঘুরে দেখেন। পরে নিজ কক্ষগুলোর চাবি বুঝে নেন তারা।

আগামী সোমবার (১৮ মার্চ) সকালে মিস্ত্রী এনে নিজের পছন্দ মতো কক্ষগুলো তৈরি করে নেবেন বলেও জানা গেছে।

চাবি পাওয়ার ব্যাপারে নুরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয়নি।

এদিকে, নির্বাচনের পর থেকে নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর নির্বাচনে অনিয়ম হয়েছে বলে দাবি করে আসছেন। সেই সঙ্গে পুনঃনির্বাচনের দাবিও জানান তিনি। এমতাবস্থায় নব নির্বাচিত ভিপি হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে যাচ্ছেন আজ।

এ সম্পর্কিত আরও খবর