নজরুল বিশ্ববিদ্যালয়ে প্রেসক্লাবের যাত্রা শুরু

বিবিধ, ক্যাম্পাস

জাককানইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 21:09:15

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) প্রেসক্লাব আত্মপ্রকাশ করেছে। দৈনিক অধিকারের প্রতিনিধি সরকার আব্দুল্লাহ তুহিনকে সভাপতি ও পূর্বপশ্চিমের প্রতিনিধি নিহার সরকারকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জাককানইবি প্রেসক্লাবের কমিটি ঘোষণার মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা শেখ সুজন আলী জাককানইবি প্রেসক্লাবের কমিটি ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, উপাচার্য দপ্তরের পিএস ও জনসংযোগ কর্মকর্তা এস এম হাফিজুর রহমান প্রমুখ।

কমিটি অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. ফজলুল হক পাভেল (একুশে টিভি, অনলাইন), যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান (ডিবিএননিউজ টুয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক তিতলি দাস (বার্তাজগৎ টুয়েন্টিফোর), দপ্তর সম্পাদক আশিক আরেফীন (ক্যারিয়ারটাইমস), অর্থ সম্পাদক বায়েজিদ হাসান (স্বাধীননিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আশিকুর রহমান (বার্তা ২৪.কম), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা সাবরিন সকাল (বার্তাবাজার), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আজীজুল হাকিম পাভেল (ডেইলি সমাচার), আইন বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী (দ্য ডেইলি ক্যাম্পাস), সদস্য ওয়াহিদুল ইসলাম (বাংলাট্রিবিউন), আরিফুল ইসলাম (ভোরের ডাক) ও সুলগ্না রেমা (ভোরের খবর)।

সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এবং উপদেষ্টা হিসেবে রয়েছেন ছাত্র উপদেষ্টা ড. শেখ সুজন আলী ও প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান।

উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাককানইবিসাস) থেকে সমিতির পাঁচজন সদস্য লিখিত দিয়ে পদত্যাগ করেন। তারা হলেন- মো. ওয়াহিদুল ইসলাম, সরকার আব্দুল্লাহ তুহিন, মো. আরিফুল ইসলাম, নিহার সরকার অংকুর ও ফজলুল হক পাভেল।

এ সম্পর্কিত আরও খবর