মোটরসাইকেল চালিয়ে শহীদ মিনারের বেদিতে উঠলেন রাবি ছাত্রলীগ নেতা

বিবিধ, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 05:03:12

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ মিনারের বেদিতে জুতা পরে মোটরসাইকেল চালানোর অভিযোগ উঠেছে গোলাম রব্বানী রবি নামে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাত ১১টায় বিশ্ববিদ্যালয়ে আড্ডা দেওয়ার এক পর্যায়ে মোটরসাইকেল নিয়ে শহীদ মিনারের বেদিতে উঠে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১১টার দিকে শহীদ মিনারের চত্বরে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আড্ডা দিচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মধ্যে থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম রাব্বানী রবি জুতা পায়ে বাইক চালিয়ে শহীদ মিনারের বেদিতে উঠে পড়েন। এরপর আবার বাইক চালিয়ে সেখান থেকে নেমে পড়েন তিনি।

গোলাম রব্বানী রবির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক সাদ্দাম হোসেন সজীব, ধর্ম বিষয়ক সম্পাদক আশিক আজাদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রবিউল সরকার রুবেল ও ছাত্রলীগকর্মী ফয়সাল শহীদ মিনার চত্বরে আড্ডা দিচ্ছিলেন।

এ ব্যাপারে সাদ্দাম হোসেন সজীব বলেন, 'আমরা শহীদ মিনারের সামনে আড্ডা দিচ্ছিলাম। আড্ডার একপর্যায়ে রবি মোটরসাইকেল স্টার্ট দেয়। আমরা ভেবেছিলাম সে চলে যাচ্ছে। কিন্তু হঠাৎ করেই সে মোটরসাইকেল নিয়ে শহীদ মিনারের বেদিতে উঠে পড়ে। তার এই কাজে আমরা অবাক হই। সে নেমে আসার পর এ কাজের জন্য তাকে আমরা বকাঝকা করি।'

এ বিষয়ে মন্তব্য জানতে গোলাম রব্বানী রবির মোবাইলফোনে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, 'আমি এ বিষয়ে কিছু শুনিনি। যদি সে এ ধরনের কাজ করে থাকে তবে সেটা অবশ্যই একটি গর্হিত কাজ। আমি তাকে ডেকে এ বিষয়ে কথা বলব।'

এ সম্পর্কিত আরও খবর