বেরোবি সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

বিবিধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 15:38:21

নানা আয়োজনের মধ্য দিয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

শনিবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সাংবাদিক সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও বেরোবিসাসের সদস্যের উপস্থিতিতে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-৪ থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, বিশ্ববিদ্যালয়কে ব্রান্ডিং করতে সাংবাদিকদের বিকল্প নেই। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে পৌঁছে দিতে হবে। 

অনুষ্ঠানের উদ্বোধন করেন রংপুরের সামাজিক সংগঠন বাংলার চোখে'র প্রতিষ্ঠাতা তানবীর হোসেন আশরাফী ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের রংপুর ব্যুরো প্রধান মাহবুর রহমান হাবু।

অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক খাইরুল কবির সুমন, অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মশিউর রহমান প্রমুখ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৬ অক্টোবর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক ছিলেন শাকিবুর রহমান শাহিন, যুগ্ম আহ্বায়ক ছিলেন তপন কুমার রায় ও সদস্য ছিলেন সাইফুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর