শাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

, ক্যাম্পাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 22:28:21

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় এই ফল প্রকাশ করা হয়। এ বছর সব ইউনিটে সম্মিলিত পাসের হার ৫১.২ শতাংশ।

এর আগে ভর্তি পরীক্ষার ফল প্রকাশের জন্য সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভা কক্ষে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. বেলাল উদ্দিন, সদস্য সচিব অধ্যাপক আনোয়ার হোসেনসহ সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল ও ভর্তি কমিটির টেকনিক্যাল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষার ফলাফল ওয়েবসাইটে ও এসএমএসের মাধ্যমে জানা যাবে। ভর্তি পরীক্ষার ফলাফল জানতে যেকোনো মোবাইল অপারেটর থেকে SUST<space> RESULT<space><User ID / Admission Roll Number লিখে ১৬২৪২ নাম্বারে এসএমএস করতে হবে এবং বিশ্ববিদ্যালয়ের admission.sust.edu ওয়েবসাইট থেকে বিস্তারিত তথ্য জানা যাবে।

গত ২৬ অক্টোবর ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ২৮টি বিভাগে মোট ১ হাজার ৭০৩টি আসনের বিপরীতে আবেদন করেছিল ৭০ হাজার ৫৬২ জন শিক্ষার্থী। এর মধ্যে ‘এ’ ইউনিটে ২৭০৩৮ জন এবং ‘বি’ ইউনিটে আবেদন করেছে ৪৩৫২৪ জন।

এ সম্পর্কিত আরও খবর