শাবিপ্রবি প্রেসক্লাব’র নতুন নেতৃত্বে ইমরান-কবির

বিবিধ, ক্যাম্পাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 20:07:45

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে হোসাইন ইমরান (জনকণ্ঠ, বিডিনিউজ টোয়েন্টিফোরডটকম) ও সাধারণ সম্পাদক পদে মেহেদী কবির (যুগান্তর) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে দুপুর ২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান। এছাড়া নির্বাচন কমিশনার ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক এএসএম সায়েম এবং গণিত বিভাগের প্রভাষক এসএম সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে আরাফ আহমদ (বার্তা২৪.কম), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোয়াজ্জেম আফরান (সংবাদ), কোষাধ্যক্ষ পদে মাসুদ আল রাজী (ডেইলি অবজারভার), দপ্তর সম্পাদক পদে জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে জিএম ইমরান হোসেন (ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লাহ আল মাসুদ (দেশ রুপান্তর) নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান বলেন, সুষ্ঠু সুন্দর ও অত্যন্ত সুশৃঙ্খলভাবে আমাদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ সময় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য শাবি প্রেসক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

প্রেসক্লাব’র নতুন নেতৃত্বকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।

এ সম্পর্কিত আরও খবর