বশেমুরবিপ্রবি ছাত্রের মরদেহ উদ্ধার

বিবিধ, ক্যাম্পাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গোপালগঞ্জ | 2023-08-28 21:39:01

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আব্দুল্লাহ আল নোমান (২১) নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ নভেম্বর) রাত ১১ টার দিকে গোপালগঞ্জ শহরের চরসোনাকুড় এলাকার একটি মেস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নোমান বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োকেমিস্ট্রি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আত্মহত্যার পূর্বে ওই ছাত্র তার নিজ হাতে লেখা একটি সুইসাইডাল নোট লিখে রেখে গেছেন। যা বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মেসের অন্য ছাত্ররা জানায়, কয়েকজন নোমানের ঘরের সামনে গিয়ে তাকে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে এক পর্যায়ে তারা ঘরের দরজা ভেঙে ভেতরে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, চরসোনাকুড় এলাকার একটি মেস থেকে বশেমুরবিপ্রবির ছাত্র আব্দুল্লাহ আল নোমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ফ্যানের হুকের সাথে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিলো। সে মেসের একটি রুমে একাই থাকতেন। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে, মৃত্যুর কারণ নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান জানিয়েছেন, এই ঘটনার আগে রাত ৯ টার দিকে নোমানের সাথে তার মায়ের কথা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য মলিকুলার বায়োলজি পরীক্ষার বিষয় নিয়ে মা-ছেলের সাথে কথা হয়। এমনকি পরীক্ষার পর বাড়িতে যাবে বলেও মাকে জানিয়েছিলো আব্দুল্লাহ আল নোমান।

এ সম্পর্কিত আরও খবর