ডাকসু ভিপির ওপর হামলার প্রতিবাদে জাবিতে বিক্ষোভ

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,ঢাকা | 2023-08-22 18:05:24

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলামসহ ছাত্রনেতাদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটির জাবি শাখার নেতা কর্মীরা।

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের মুরাদ চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে কলা ও মানবিক অনুষদ, সমাজ বিজ্ঞান অনুষদ হয়ে প্রধান ফটকে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক শাকিল উজ্জামান, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কর্মী শাহানুর রহমান সুইট, আলী হুসাইন, জিসান মাহমুদ, সামসুজ্জামান সায়েম প্রমুখ।

সমাবেশে বক্তারা ডাকসু ভিপিসহ ছাত্রনেতাদের ওপর হামলার প্রতিবাদ জানান। এছাড়া হামলার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনারও দাবি জানান।

এর আগে গতকাল (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসু ভিপি নুরুল হক নুরসহ একাধিক নেতা-কর্মীর ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে হামলা করা হয়। এতে ভিপি নুরসহ অনেকেই আহত হন।

এ সম্পর্কিত আরও খবর