নুরসহ কারো রিলিজের চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি: ঢামেক পরিচালক

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-06 20:10:48

নুরসহ ঢাকা মেডিকেলে আহতদের চূড়ান্তভাবে রিলিজ (ছাড়পত্র) দেওয়ার কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন ঢামেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) পৌনে তিনটার দিকে সংক্ষিপ্ত এক সাক্ষাতে বার্তা২৪.কমের সঙ্গে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, ভিপি নুরসহ চিকিৎসারত কারো বিষয়ে চূড়ান্ত রিলিজের কোনো সিদ্ধান্ত হয়নি। তবে রিলিজ হতে পারে এমন একটা কথা আমরা বলেছি। সেটা হচ্ছে কানে আঘাত প্রাপ্ত ফারুক হোসেন সম্পর্কে। আমাদের ১৩ সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড রয়েছে তারা জানিয়েছেন ফারুককে রিলিজ দেওয়া যাবে। তাই গণমাধ্যমে বলা হয়েছে আজকে তাকে রিলিজ দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: নুরসহ ২৯ জনের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মঞ্চের মামলা

তিনি বলেন, অন্য যারা আছে তাদের সম্পর্কে আমরা মেডিকেল টিমকে আরও স্টাডি করার জন্য বলেছি। তারা শনিবার (২৭ ডিসেম্বর) আমাদের চূড়ান্ত প্রতিবেদন দিলে আমরা ব্রিফ করব।

আরও পড়ুন: ভিপি নুরের নিরাপত্তা নিশ্চিত করতে আইনি নোটিশ

নুরের অবস্থা সম্পর্কে নাসির উদ্দীন বলেন, আমি প্রতিনিয়ত দুই থেকে তিনবার তাকে দেখতে যাই। তার বাবাকে বলেছি যেকোনো সমস্যা হলে আমার কাছে চলে আসতে। নুর যে ব্যথা পেয়েছে সেটা আশা করি অবসর নিলে ঠিক হয়ে যাবে। এটার জন্য হাসপাতালে না থাকলেও চলবে। তবে তিনি থাকতে চাইলে আমরা বাধা দেব না।

এর আগে কয়েকটি অনলাইন সহ গণমাধ্যমে সংবাদ হয়েছিল নুরদের রিলিজ দেওয়া হচ্ছে। সে ধোঁয়াশার অবসান তিনি তার এ বক্তব্যে পরিষ্কার করেছেন।

আরও পড়ুন: ফারাবী আবারও আইসিইউতে, আশঙ্কাজনক সুহেল

 

এ সম্পর্কিত আরও খবর