জাবিতে ছাত্রদলের ঝটিকা মিছিল

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 18:36:42

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশব্যাপী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঝটিকা মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

রোববার (৫ জানুয়ারি) শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, জাহাঙ্গীরনগর ছাত্রদল কেন্দ্র ঘোষিত যেকোনো কর্মসূচি অতীতের ন্যায় ভবিষ্যতেও সকল প্রকার বাধা-বিপত্তি অতিক্রম করে সফল করতে বদ্ধপরিকর। ২০২০ সালে ছাত্রদল ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করে হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করবে।

মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি ইব্রাহিম খলীল বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন বাবর, শহীদ রফিক জব্বার হলের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মারজুক ও রোমান রাশিদুল, আল-বেরুনী হলের যুগ্ম আহ্বায়ক জরজিস ইব্রাহিম, ছাত্রদল কর্মী সেলিম, ইকবাল হোসেন, সাইফ আল-হাসান, জুয়েল তালুকদার, হারেস ফরহাদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর