জবিতে দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসব মঙ্গলবার

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 00:33:09

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।

উৎসবের প্রথম দিন সকাল ১১টায় র‍্যালি বের হবে। র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে শুরু হবে। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুনর্মিলনী এবং নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

উৎসবের দ্বিতীয় দিন বুধবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে 'বসন্ত উৎসব' কে ধারণ করে দেশীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

উল্লেখ্য, দুই দিনব্যাপী উৎসবের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশিদসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগত সাংস্কৃতিক ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন।

উৎসবে সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দর।

এ সম্পর্কিত আরও খবর