মুজিব বর্ষ উপলক্ষে বেরোবিতে ক্রীড়া সপ্তাহের উদ্বোধন

, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 14:10:59

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রীড়া সপ্তাহ-২০২০ এর উদ্বোধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন মাঠে এ ক্রীড়া সপ্তাহের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ রাষ্ট্রীয় সফরে নেপালে থাকায় মোবাইল ফোনে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন উপলক্ষে শুভেচ্ছা বাণী পাঠ করেন।

শুভেচ্ছা বাণীতে উপাচার্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে স্মরণ করার এবং মুজিব বর্ষ উদযাপন করার এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। এই প্রতিযোগিতা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের মাঝে শারীরিক প্রফুল্লতা বাড়িয়ে দেবে, পাশাপাশি মেধা ও মননের বিকাশ এবং সাংস্কৃতিক বোধের উত্তরণের সমন্বয় ঘটিয়ে পরস্পরের মাঝে সৌহার্দ্য এবং ভ্রাতৃত্ব বাড়িয়ে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আয়োজক কমিটির আহ্বায়ক ও এস্টেট শাখার উপ-রেজিস্ট্রার মো. মোর্শেদ উল আলম রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মো. মোস্তাফিজুর রহমান মন্ডল।

এ সময় উাপাচার্যের পিএস মো. আমিনুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সপ্তাহব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতায় কর্মকর্তারা ফুটবল, ক্রিকেট, ভলিবল, ক্যারম এবং ব্যাডমিন্টন খেলায় অংশ নেবেন।

এ সম্পর্কিত আরও খবর