সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

বিবিধ, অর্থনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম ঢাকা | 2023-08-31 09:57:26

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ২০২১ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ৬৪৪তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য জনাব আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ - জনাব মো. আকিকুর রহমান, মিসেস রেহানা রহমান (ভার্চুয়ালি যুক্ত), জনাব রাইয়ান কবির, বে-লিজিং এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের পক্ষে জনাব এম. মনিরুজ্জামান খান, অডিট কমিটির চেয়ারম্যান ও পরিচালক জনাব সৈয়দ সাজেদুল করিম, পরিচালক জনাব ড. কাজী মেসবাহউদ্দিন আহমেদ, পরিচালক জনাব মোহাম্মদ দেলোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. কামাল হোসেন এবং কোম্পানী সচিব জনাব এ.কে.এম. নাজমুল হায়দার । 

সভায় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ব্যাংকের বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বাংলাদেশের স্বাধীনতা ও বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই ঐতিহাসিক মুহূর্তে  অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ ২০২১ এ বাংলাদেশ দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় সাউথইস্ট ব্যাংকের পরিচালনা পর্ষদ উচ্ছসিত প্রশংসা করেন। বাংলাদেশ দলের এই জয়ে আনন্দিত হয়ে পরিচালনা পর্ষদ সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করেছে অনূর্ধ্ব-১৯ নারী সাফ চ্যাম্পিয়নশিপ দলের সকল সদস্যকে সাউথইস্ট ব্যাংকের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক সম্মাননা প্রদান করা হবে ।

এ সম্পর্কিত আরও খবর