নজর কেড়েছে থাই প্যাভিলিয়ন

বাণিজ্য মেলা, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 10:44:25

২৫তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ৮ম দিন আজ। বেচা কেনা তেমন একটা জমে না উঠলেও আছে দর্শনার্থীদের উপস্থিতি। আগতদের এসব দর্শকদের নজর কেড়েছে থাইল্যান্ড প্যাভিলিয়ন। মেলার ১ ও ২ নম্বর গেটের মাঝামাঝিতে অবস্থান প্যাভিলিয়নটি।

মেয়েদের ব্যাগ, অর্নামেন্টস, থাইফুডসহ থাইল্যান্ডের বিভিন্ন পণ্য সামগ্রী নিয়ে সাজানো হয়েছে প্যাভিলিয়নটি।

বুধবার (৮ জানুয়ারি) সরেজমিনে মেলা ঘুরে দেখা যায়, আগতদের অনেকে কৌতূহলের বসে থাই প্যাভিলিয়ন ঘুরে দেখছেন। অনেককে প্যাভিলিয়নের প্রধান ফটকের সামনে সেলফি তুলতে দেখা যায়।

কৌতূহলের বসে অনেকে থাই প্যাভিলিয়ন ঘুরে দেখছেন

তেমনি একজন কলেজছাত্রী ইশরাত জাহান। বার্তা২৪.কমকে তিনি বলেন, প্যাভিলিয়নটি অনেক সুন্দরভাবে ডেকোরেশন করা। তাই সেলফি তুলছি।

থাই প্যাভিলিয়নের উশা ফ্লোরা থেকে ব্যাগ কিনছিলেন জোহরা খাতুন। কথা হলো তার সঙ্গে। আলাপকালে বার্তা২৪.কমকে তিনি বলেন, 'শুনেছি মেলায় এখন ভিড় নেই। সুযোগটা কাজে লাগাতে চলে আসলাম। ঘুরতে ঘুরতে থাইল্যান্ডের প্যাভিলিয়নটা চোখে পড়ল। দেখতে খুব ভালো লাগছিলো তাই এখানে ঢুকলাম। জিনিসপত্রের দামও সাধ্যের মধ্যে তাই একটা হ্যান্ডব্যাগ কিনে নিলাম।'

থাই প্যাভিলিয়ন

পরিবারের সদস্যদের নিয়ে মেলায় এসেছেন মাহমুদুর রহমান। থাই প্যাভিলিয়নে ঘুরে দেখছিলেন। বার্তা২৪. কমকে তিনি বলেন, 'মেলায় আসলাম আর এত সুন্দর একটা প্যাভিলিয়ন ঘুরে দেখবো না তা কি করে হয়। কি কি বিক্রি হচ্ছে সেই কৌতূহল থেকেই প্যাভিলিয়নটা ঘুরে দেখছি। পছন্দ হলে কিছু জিনিস কিনে নিয়ে যাবো।'

রঙিনের দোকানী হৃদয় হাসান বার্তা২৪.কমকে বলেন, বেচা-বিক্রি মোটামুটি হচ্ছে। প্যাভিলিয়নটা সুন্দর হওয়ায় বেশিরভাগ মানুষই ঘুরে দেখেন।

দৃষ্টিনন্দন থাই প্যাভিলিয়ন

থাই রিমিক্স কর্নারের ম্যানেজার মোহাম্মদ মামুন বলেন, অন্যান্য প্যাভিলিয়নগুলোতে লোকজনকে ডাকতে হলেও আমাদের এখানে ডাকতে হয় না। এমনিতেই আসে। বেচা-বিক্রিও আলহামদুল্লিলাহ ভালো।

এ সম্পর্কিত আরও খবর