ভাইব্রেন্ট'র বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 20:38:54

ভাইব্রেন্ট সারাদেশে আধুনিক চিন্তা চেতনার মানুষের কাছে বর্তমান সময়ে প্রথম পছন্দ হিসেবে স্থান করে নিয়েছে। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে ভাইব্রেন্টের শো-রুম গুলোতে। এর প্রোডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

রোববার (১২ জানুয়ারি) পূর্বাচল আমেরিকান সিটিতে ইউএস-বাংলা ফুটওয়্যারের ব্র্যান্ড ভাইব্রেন্টের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারাদেশ থেকে ভাইব্রেন্টের বিক্রয় প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

পূর্বাচল আমেরিকান সিটিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়

প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং জনাব শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার জনাব এস এম বেনজির সাকলাইন-সহ ভাইব্রেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ইতোমধ্যে সারাদেশে ১৮টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্ট সামগ্রী। প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি জেলা শহরে উল্লেখযোগ্য সংখ্যক ভাইব্রেন্টের শো-রুম বৃদ্ধি করার পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর