সতেজ লিচি স্বাদের এলো ফ্যান্টা

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 12:58:02

ঢাকা:পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড তরুণদের জন্য নিয়ে এলো সতেজ লিচি স্বাদের কোমল পানীয় ফ্যান্টা লিচি।

ফ্যান্টা লিচির আনন্দদায়ক চুমুকের সঙ্গেই মিলবে সতেজতার স্বাদ। নতুন লোগো, গ্রাফিক্স ও কালার প্যালেটের মাধ্যমে সম্পূর্ণ নতুন রূপে আসছে ফ্যান্টা লিচি। ফ্যান্টা লিচি’র লোগোটির দ্বিতীয় ‘অ’ শব্দটিতে লুকিয়ে থাকা হাসিতে রয়েছে উৎফুল্লতা এবং প্রাণবন্ত ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ।

তৃঞ্চা নিবারণকারী ফ্যান্টা লিচি সব সময়ের জন্যই যথার্থ পানীয়। বিশেষ করে আপনার নিজের অবসর  কিংবা কোনো ভ্রমণে বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাতে এটি হবে সবচেয়ে উপভোগ্য পানীয়। তরুণদের জন্য এতে রয়েছে স্পন্দনশীল, দৃশ্যমান সাহসী, মজার আবহ এবং সহজ শ্লোগানের আবেদন, যা বাজারে প্রভাব ফেলে।

ফ্যান্টা লিচি এখন আপাতত ২৫০ মি:লি: পেট বোতলে চট্টগ্রাম, সিলেট, খুলনা ও বরিশাল অঞ্চলে মাত্র ২০ টাকায় পাওয়া যাচ্ছে। খুব শিগগিরই দেশজুড়ে পাওয়া যাবে এই মজাদার পানীয়।   

কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাদাব খান বলেন, ভোক্তাদের পছন্দ দিনে দিনে পরিবর্তিত হচ্ছে। সেই সঙ্গে আমরা আমাদের বিদ্যমান ব্র্যান্ডগুলোকেও স্বযত্নে লালন করছি। একই সঙ্গে আমাদের পোর্টফোলিওতে নতুন অফার যুক্ত করাও গুরুত্বপূর্ণ। তাই পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে আমরা নিয়ে এসেছি সতেজ স্বাদের ফ্যান্টা লিচি।

তিনি বলেন, বাংলাদেশের মানুষের অতি প্রিয় মৌসুমি লিচি’র স্বাদ এখন ভোক্তারা উপভোগ করতে পারবেন সারাবছর ধরে যেকোনো সময়। ফ্যান্টা সব সময়ই মজাদার, সাহসী, স্পন্দনশীল এবং আমরা এখন এটিকে আরো বেশি স্বতন্ত্র ও অকৃত্রিম করছি। 

উল্লেখ্য, ১৯৫৫ সালে যাত্রা শুরুর পর থেকে ফ্যান্টা কিশোরদের কাছে একটি অতি প্রিয় ব্র্যান্ড হিসেবে বেড়ে উঠেছে। সাহসী, জিংজি অরেঞ্জারি ফ্লেভার, মজার ও স্পন্দন শৈলীর জন্য ফ্যান্টা সারাবিশ্বে তরুণ প্রজন্মের কাছে সমাদৃত। বিশ্বব্যাপী ১৯০টি দেশের মার্কেটে প্রচলিত ফ্যান্টা ভক্তদের দ্বারা আস্বাদিত।

এ সম্পর্কিত আরও খবর