ইআরএফের সভাপতি দিলাল, সাধারণ সম্পাদক রাশেদ

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 13:44:13

ঢাকা: অর্থনৈতিক রিপোর্টারদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফুল ইসলাম দিলাল ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার এস এম রাশিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার ( ১০ আগস্ট) রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সভা ও ২০১৮-১৯ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন শেষ নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ ফলাফল এ ঘোষণা করেন।
নির্বাচন পরিচালনা বোর্ডে সদস্য একুশে টিভির প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

ইআরএফের ১৮৭ জন ভোটারের মধ্যে ১৭০ জন ভোটে অংশ নেন বলেও জানা গেছে।

নির্বাচনের ফল অনুয়ায়ী সাইফুল ইসলাম দিলাল ৯৭ ভোট পেয়ে সভাপতি আর ১০৩ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হন সৈয়দ শাহনেওয়াজ করিম। এবং ৮৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে এস এম রাশিদুল ইসলাম নির্বাচিত হন।

বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা ভিশনের গোলাম মঈনুল আহসান, অর্থ সম্পাদক পদে প্রতিদিনের সংবাদের শাহজাহান সিরাজ সাজু নির্বাচিত হন এবং ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা, নয়া দিগন্তের আশরাফুল ইসলাম, এস এ টেলিভিশনের সালাহউদ্দিন বাবলু এবং সুনীতি কুমার বিশ্বাস সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এ সম্পর্কিত আরও খবর