ঈদ উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি শুরু সোমবার

ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 03:49:27

ঢাকা: আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে সারাদেশে ১৮৭টি ভ্রাম্যমাণ ট্রাকে চিনি, ডাল তেল ও ছোলা বিক্রি করবে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। সোমবার (১৩ আগস্ট) থেকে ঢাকা মহানগরীতে ৩৫টি, চট্টগ্রামে ১০টি, অন্যান্য বিভিাগিয় শহরে ৫টি এবং জেলা সদরে ২টি  ভ্রাম্যমাণ ট্রাকে এসব পণ্য বিক্রি করা হবে।

এছাড়াও টিসিবির ২ হাজার ৮০৩ জন ডিলার ও নিজস্ব ১০ টি খুচরা বিক্রয় কেন্দ্রের মাধ্যমে পণ্য বিক্রি কার্যক্রম চলবে।

সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, একজন ক্রেতা সর্বোচ্চ সয়াবিন তেল ৫ লিটার (প্রতি লিটার ৮৫ টাকা), ছোলা ৪০ টাকা কেজি দরে যে কোন পরিমান, মশুর ডাল (মাঝারী সাইজের) ৪০ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি, চিনি ৫২ টাকা কেজি দরে সর্বোচ্চ ৪ কেজি ক্রয় করতে পারবেন।

ঢাকা শহরে ভ্রাম্যমাণ ট্রাকে পণ্য বিক্রয়ের স্থানসমূহ- সচিবালয় গেট, প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, দিলকুশা, দৈনিক বাংলা মোড়, মতিঝিল বক চত্বর, ফকিরের পুল বাজার ও আডিয়াল স্কুল এলাকা, বাংলাদেশ ব্যাংক চত্বর, যাত্রাবাড়ী কাচা বাজার, শান্তিগনর বাজার, মালিবাগ বাজার, রামপুরা বাজার, বনশ্রী আইডিয়াল স্কুলের পাশে, মেরুল বাড্ডা কাচা বাজার, খিলগাঁও তালতলা বাজার, শাহজানহানপুর বাজার।

বাসবো বাজার, মাদারটেক/নন্দীপাড়া কৃষি ব্যাংকের সামনে, খামারবাড়ী ফার্মগেট, কলমীলতা বাজার, আগারগাঁও তালতলা ও নির্বাচন কমিশন অফিস, শ্যামলী মোড়, মিরপুর-১ মাজার রোড, মিরপুর-১০ গোলচত্বর, কালশী মোড় (পূরবী সিনেমা হল সংলগ্ন), রাজনীগন্ধা সুপার মার্কেট (কচুক্ষেত), আসাদ গেট, মোহাম্মদপুর টাউনহল, জিগাতলা মোড়, সাইন্সল্যাবরেটরী মোড়, নিউমার্কেট (পোস্ট অফিস, বটতলা), ছাপড়া মসজিদ (পলাশী মোড়), আসকোনা হাজীক্যাম্প, রাজলক্ষ্মী কমপ্লেক্স (উত্তরা)।

এ সম্পর্কিত আরও খবর