ময়মনসিংহ মেডিকালে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ, হল ত্যাগের নির্দেশ

, শিক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 02:13:10

ময়মনসিংহ মেডিকেল কলেজে এমবিবিএস প্রথম বর্ষ ভর্তির দিন দলে ভেড়ানোকে কেন্দ্র করে কলেজ শাখা ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘাত এড়াতে কর্তৃপক্ষ শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দিয়েছে।

মঙ্গলবার (২৫ মে) দুপুরে কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি অনুপম ও সাধারণ সম্পাদক হাসান গ্রুপের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

তিনি জানান, মঙ্গলবার সকাল থেকেই এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়। কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের সমর্থকদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করে দুপুরের দিকে দুই পক্ষের মধ্যে লাঠিসোঁটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ক্যাম্পাস পরিস্থিতি শান্ত আছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাক্তার চিত্তরঞ্জন দেবনাথ জানান, পরবর্তী সময়ে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। কলেজ ক্যাম্পাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং ভর্তি কার্যক্রম সুন্দরভাবে চলছে।

এ সম্পর্কিত আরও খবর