জিএমসি কলেজের সভাপতি হলেন এ্যাড. খোদাবক্স তালুকদার

, শিক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 22:06:33

বগুড়ার ধুনট উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান জিএমসি ডিগ্রী কলেজের সভাপতি মনোনীত হয়েছেন বগুড়া জজ কোর্টের অতিরিক্ত পিপি এবং ধুনট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট খোদাবক্স তালুকদার।

মঙ্গলবার (১৩ জুলাই) জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, সংশোধিত সংবিধি-২০১৯ এর ৭ নম্বর ধারার প্রদত্ত ক্ষমতাবলে জিএমসি ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে এ্যাডভোকেট খোদাবক্স তালুকদারকে মনোনিত করা হলো।

খোদাবক্স তালুকদার দীর্ঘদিন যাবৎ অত্যন্ত সুনামের সাথে বগুড়া জজকোর্টের অতিরিক্ত পিপি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ধুনট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে আছেন। এছাড়া খোদাবক্স তালুকদার বগুড়ার ধুনট উপজেলার ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের অন্যতম পথিকৃৎ। তিনি দীর্ঘদিন ধরে তার নিজ এলাকায় যুবসমাজকে শিক্ষা ও ক্রীড়াঙ্গনে উদ্বুদ্ধ করতে নিরলস কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমাকে স্বনামধন্য জিএমসি ডিগ্রী কলেজের সভাপতি হিসেবে মনোনীত করায় (শেরপুর- ধুনট) এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এবং ইঞ্জিনিয়ার আসিফ ইকবাল সনি'কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। জিএমসি কলেজের সুনাম অক্ষুন্ন রেখে শিক্ষা এবং কলেজে সঠিক শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে কাজ করে যেতে চাই।

এ সম্পর্কিত আরও খবর