ঠাকুরগাঁওয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইসসহ আটক ৭

, শিক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-12-08 19:09:39

ঠাকুরগাঁওয়ে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অবৈধভাবে কেন্দ্রে ডিজিটাল ব্লুটুথ ডিভাইস ব্যবহারের সময় ৭ জন পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলার ৩৪ টি শিক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ সময় পরীক্ষা চলাকালে অবৈধভাবে ব্লুটুথ ডিভাইস ব্যবহারের সময় কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তারা তাদের আটক করেন।

সদর উপজেলার কচুবাড়ী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ২ জন, পুলিশ লাইন হাই স্কুল এন্ড কলেজে ১, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে ১, রোড ডিগ্রী কলেজে ৩ ও ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জন, মোট ৭ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, রানীশংকৈল থানার পঞ্চানন চন্দ্রের ছেলে শ্রী টঙ্কুনাথ বর্মন (৩২), মো. হুমায়ুন কবিরের ছেলে মো. সোহানুর রহমান (২৮), পীরগঞ্জ থানার মো. আলিম উদ্দিনের ছেলে মো. উমর ফারুক (২৯), বালিয়াডাঙ্গী থানার মো. জামান আলীর ছেলে মো. আনোয়ার খালেদ (২৮), রুহিয়া থানার আজহারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন (২৭), ঠাকুরগাঁওয়ের আনিছুর রহমানের মেয়ে হাসনা হেনা (৩০), পীরগঞ্জ থানার সমীরুল ইসলামের স্ত্রী মোছা. আর্জিনা (৩০) ।

আটককৃতদের বিরুদ্ধে ১৯৮০ সালের পাবলিক পরীক্ষা আইনে ঠাকুরগাঁও সদর থানায় মামলা রুজু করা হয়।

বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খন্দকার মনছুর রহমান। তিনি জানান, পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষায় অশংগ্রহণকারীদের তল্লাশী করে ৭ জনের কাছ থেকে ডিজিটাল ডিভাইস উদ্ধার করেন কেন্দ্রে কর্মরত কর্মকর্তারা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয় এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর