ত্রিশালে নৌকা প্রতীকে সাবেক ছাত্রনেতা মিলনের গণসংযোগ

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 02:39:42

 

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ত্রিশাল (ময়মনসিংহ-৭ ) আসনে নৌকার পক্ষে গণসংযোগে নেমেছে এ অঞ্চলের সন্তান সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বর্তমান আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য নুরুল আলম মিলন পাঠান। অল্প সময়ের মাঝে জনসাধারণের পছন্দের প্রার্থীর জায়গা করে নিয়েছেন সাবেক এই ছাত্রনেতা।

ত্রিশালের মানুষের প্রত্যাশা পূরণের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন মিলন। নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত দক্ষিণ ত্রিশালের তিন ইউনিয়ন মোক্ষপুর, মঠবাড়ী ও আমিরাবাড়িতে নিজের শক্ত অবস্থান থাকায় এখানকার মানুষের প্রত্যাশা আগামী নির্বাচনে তাকে নৌকা প্রতীকে মনোনীত করা হবে। এ জন্য তিনি গত তিন বছর ধরে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করেছেন।

সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্য গাঁথা ইতিহাস তুলে ধরছেন এবং নেতাকর্মীদের বঙ্গবন্ধু সম্পর্কে জানতে বঙ্গবন্ধুর আত্বজীবনী বই বিতরণ করে চমক সৃষ্টি করেছিলেন।

এরই ধারাবাহিকতায় ইতোমধ্যে উপজেলার সকল প্রাথমিক, মাধ্যমিক ও মাদরাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠানে বই বিতরণ করে একজন শিক্ষানুরাগী স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে হৃদয়ে স্থান করে নিয়েছেন। ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন ছোট ছোট বাজারে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তার সর্ম্পকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বার্তা২৪কে বলেন, দীর্ঘদিন যাবৎ অবহেলিত ত্রিশালে বহিরাগত মানবতাবিরোধী এমপি থাকায় জনমনে ক্ষোভ সৃষ্টি হয়েছে। অবিভাবক বিহীন ত্রিশালে আওয়ামী লীগ নেতারা বিভক্তি হয়ে দলের কার্যক্রম পরিচালনা করায় তৃণমূলের নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। তরুণ প্রজন্মের স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে পরিচিত মনোনয়ন প্রত্যাশী মিলন পাঠানের মাধ্যমে এই আভ্যন্তরীণ কোন্দল দূর করেই নৌকা বিজয়ী করা সম্ভব।

তাছাড়া দক্ষিণ ত্রিশালেই ভোট দিয়েই সব সময় ত্রিশাল আসনে নৌকা বিজয়ী। সেই এলাকার কৃতি সন্তান হিসেবে তিনি পারবেন দক্ষিণাঞ্চলের এই ঐক্য ধরে রেখে নির্বাচনে বিজয়ী হতে।

নৌকার মনোনয়ন প্রত্যাশী মিলন পাঠান বার্তা২৪কে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ছাত্রজীবন থেকে কাজ করে যাচ্ছি। বর্তমানে দলীয় নেত্রীর নির্দেশনা মোতাবেক আগামী নির্বাচনে ত্রিশাল আসন থেকে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তরুণ প্রজন্মকে সাথে নিয়ে মনোনয়নের জন্য কাজ করে যাচ্ছি।

মনোনয়ন পেলে নৌকার বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে যোগ করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর