মানুষ আমাকে এত ভালোবাসে জানতাম না: চিত্রনায়ক ফারুক

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 05:03:59

আকবর হোসেন পাঠান দুলু। বাংলা চলচ্চিত্রে নায়ক ফারুক নামে বেশি পরিচিত তিনি। ভক্ত শুভাকাঙ্ক্ষীরা তাকে ভালোবেসে মিয়া ভাই বলে ডাকেন। একাধারে চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী তিনি।

অনেক আগেই নাম লিখিয়েছেন রাজনীতিতে। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের প্রাথমিক মনোনয়নও পেয়েছেন নায়ক ফারুক।

বুধবার (২৮ নভেম্বর) বিকেলে ঢাকা জেলা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়ার পর তার প্রতি সাধারণ মানুষের ভালোবাসা দেখে তিনি বলেছেন, জনগণ যা করেছে- আমি ভাই পাগলই হয়ে গেছি।

সাংবাদিকদের সঙ্গে আবেগাপ্লুত হয়ে অনুভূতি ব্যক্ত করার সময় নায়ক ফারুক আরও বলেন, জনগণের ভালোবাসা দেখে আমি পাগলই হয়ে গেছি। কেন জানি না, মনে হয় ইলেকশন শেষ হয়ে গেছে। তারা বলছে, কিছুই বুঝতে চাই না ফারুক ভাই, আপনাকে চাই। আমার মন ভরে গেছে, নির্বাচন আমার না করলেও চলবে। মানুষ আমাকে এত ভালোবাসে, আমি জানতামও না।

যদি মহাজোট আপনাকে মনোনয়ন না দেয় তাহলে কি করবেন- এমন প্রশ্নে তিনি বলেন, ‘আল্লাহ দেখবে।’

তিনি বলেন, এটা হতেই পারে। ১ জন কেন? দল ১০ জনকে দাঁড় করাতে পারে। কিন্তু জনগণ যাকে চাইবে তাকেই দেওয়া উচিৎ। গত ২ দিনে আমি জনগণের কাছ থেকে অনেক সমর্থন ও ভালবাসা পেয়েছি, যদি ঢাকা-১৭ আসন থেকে অন্য কেউ মনোনয়ন পায় তাহলে মনে করবো যারা মনোনয়ন দিয়েছে তারা জনগণের চেয়ে বেশি বুঝে।

এ সম্পর্কিত আরও খবর