প্রেসক্রিপশন নিয়ে সিইসির দফতরে এমপি প্রার্থী ভাগ্নে

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 20:49:28

প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল মায়ের চিকিৎসার প্রেসক্রিপশন নিয়ে তার দফতরে সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগ থেকে পটুয়াখালী-৩ আসনে মনোনয়ন পাওয়া এস এম শাহাজাদা।

সোমবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় সাক্ষাৎ শেষে বের হন তিনি। পরে সাংবাদিকরা সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি তার (সিইসি) মায়ের প্রেসক্রিপশন নিয়ে এসেছি। আমি আগেও এখানে এসেছি, তফসিল ঘোষণার অনেক আগে। তফসিলের পর আর আসিনি।

প্রার্থী হয়ে সিইসির সহযোগিতা চেয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, প্রশ্নই উঠে না। এটা তো তার যেভাবে নিয়ম আছে সেভাবে চলবে। তার সহযোগিতা চাওয়ার কি আছে। আমার ব্যক্তিগত বিষয় নিয়ে কখনই আলোচনা হয়নি। এটা আমার ব্যক্তিগত অভিমত। সে কোথায় কি করছে, আমি কোথায় কি করছি সেটা আমার ব্যাপার। আমি তার পরিবারের কোন অংশ নই। আমি তার আত্মীয়, কিন্তু পরিবারের কোন অংশ না যে এটা নিয়ে ব্যক্তিগত আলোচনা করতে হবে।

প্রার্থিতা নিয়ে তার বাধা বা অনুমতি নিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, প্রার্থিতা নিয়ে তার বাধা বা অনুমতি নেয়ার প্রশ্নই আসে না। এটাতো স্বাভাবিক। প্রত্যেক মানুষের গণতান্ত্রিক অধিকার। আমি তাই করেছি। আমার যেভাবে চলার সেভাবেই চলব।

জয়ের ব্যপারে আশাবাদী কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি যা ভেবেছিলাম তার থেকেও সুন্দর। একশভাগ আশাবাদী। আমি যখন যেখানে গিয়েছি, সেখানে একটি রাস্তা যেটা পার হতে বিশ মিনিট সময় লাগে। কিন্তু সেখানে সময় লেগেছিল তিন ঘণ্টা। পুরোটাই আমাকে হেঁটে যেতে হয়েছে। সেভাবেই মানুষের ঢল নেমেছিল সেখানে।

নির্বাচন যাতে সুষ্ঠু হয়, গণতান্ত্রিকভাবে যাতে দেশটা পরিচালিত হয় এবং আমার এলাকার মানুষ যাতে ভালো থাকে সেজন্য কাজ করবেন বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর