রনজিত রায়ের নৌকার মনোনয়ন বাতিল দাবি

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 20:30:26

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া) আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য রনজিত কুমার রায়ের নৌকার মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছে মহাজোটের শরিক ওয়ার্কার্স পার্টি।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। মহাজোটের প্রার্থী হিসেবে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ইকবাল কবির জাহিদকে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়েছে।

লিখিত বক্তব্যে জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু জানান, যশোর-৪ নির্বাচনী এলাকা বাংলাদেশের অর্থনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই এলাকার সংসদ সদস্য জনগণের মৌলিক সমস্যা সমাধানে কোনো ভূমিকা রাখেন না। সব সময় দুর্নীতি, অর্থ বাণিজ্য, অনিয়ম ও গণহয়রানির মতো কাজ করেন। যা সরকারের ভাবমূর্তিকে মারাত্মক ক্ষতিগ্রস্ত করছে। জনগণ তার প্রতি ক্ষুব্ধ।

তিনি আরও বলেন, ‘আমরা বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে মহাজোটের অংশ হিসেবে এই আসনে প্রার্থী দিতে চাই। আমরা এখনো আশাবাদী জনগণের আকাঙ্ক্ষা গুরুত্ব দিয়ে আওয়ামী লীগ তথা ১৪ দল এ আসনের ক্ষেত্রে বর্তমান সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে ইকবাল কবির জাহিদকে মনোনয়ন দেবেন।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- যশোর-৪ আসনের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য ও জেলা সভাপতি ইকবাল কবির জাহিদ, কেন্দ্রীয় সদস্য জাকির হোসেন হবি, জেলা নেতা নাজিম উদ্দিন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর