বিজয় দিবসে নৌকার প্রচারণায় মাঠে নামছে ১৪ দলীয় জোট

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 14:51:09

আগামী ১৬ ডিসেম্বর রাজধানীর শাহবাগে বিজয় মঞ্চ সমাবেশের মধ্য দিয়ে নৌকার প্রচারণায় নির্বাচনের মাঠে নামছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

বৃহস্পতিবার (৬ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ কর্মসূচি ঘোষণা দেন সাম্যবাদী দলের মুখপাত্র দিলীপ বড়ুয়া।

১৬ ডিসেম্বর শাহবাগে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট যৌথভাবে এ বিজয় মঞ্চ সমাবেশের আয়োজন করবে। ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ১১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর কয়েকটি জেলায় জনসভাও করবে এই জোট। তবে ১৬ ডিসেম্বরের আগে কয়েকটি জায়গায় সমাবেশ করবে তারা।

দিলীপ বড়ুয়া বলেন, ‘এবার নির্বাচন অনেক প্রতিদ্বন্দীতাপূর্ণ হবে। এ জন্য ১৪ দল দেশের কয়েকটি জায়গায় জনসভা করবে। ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের নেতৃত্বে আমরা এসব জনসভা করব।’

তিনি জানান, এর মধ্যে ১১ ও ১২ ডিসেম্বর সিরাজগঞ্জে, ১৩,১৪,১৫ ডিসেম্বর রাজধানী ঢাকার মতিঝিল,পুরাণ ঢাকা ও মিরপুরে , ১৯ ডিসেম্বর ফেনী, ২১ ডিসেম্বর কুষ্টিয়া ও ২২,২৩,২৪ ডিসেম্বর রাজশাহী, নওগাঁ ও গাইবান্ধায় জনসভা করা হবে।

মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আক্তার ও গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেনসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর