সাতক্ষীরায় ১১ জনের মনোনয়ন প্রত্যাহার

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-03 22:43:43

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বিভিন্ন দলের হয়ে মনোনয়নপত্র জমা দেয়া সাতক্ষীরার চারটি আসনে মোট ১১ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। এদের মধ্যে পাঁচজন প্রার্থী আবেদন করে প্রত্যাহার করেছেন। আর দলীয় মনোনয়ন না থাকায় আরও ছয় জনের মনোনয়ন প্রত্যাহার হিসেবে গণ্য করা হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল রোববার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় চূড়ান্ত তালিকা ঘোষণার পর এ তথ্য জানান। ফলে সাতক্ষীরার চারটি আসনে ২০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

তালিকা অনুযায়ী চূড়ান্ত প্রার্থী হলেন যারা- সাতক্ষীরা-১ আসনে অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ (ওয়ার্কার্স পার্টি), হাবিবুল ইসলাম হাবিব (বিএনপি), এএফএম আসাদুল হক (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন), আব্দুর রশিদ (বিএনপিপি), সৈয়দ দিদার বখত (জাতীয় পার্টি) ও আব্দুল আজিজুর রহমান (বামগণতান্ত্রিক জোট)। সাতক্ষীরা-২ আসনে মীর মোস্তাক আহমেদ রবি (আ’লীগ), শেখ মাতলুব হোসেন লিয়ন (জাতীয় পার্টি), মুহাদ্দিস আব্দুল খালেক (জামায়াত) নিত্যানন্দ সরকার (বামগণতান্ত্রিক জোট), মুফতি রবিউল ইসলাম (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন) ও জুলফিকার রহমান (বিএনপিপি)। সাতক্ষীরা-৩ আসনে ডা. আফম রুহুল হক (আ’লীগ), ডা. শহিদুল আলম (বিএনপি), ও মো. ইসাহক আলী (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন)। সাতক্ষীরা-৪ আসনে জগলুল হায়দার (আ’লীগ), গাজী নজরুল ইসলাম (জামায়াত), মো. আব্দুল করিম (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন), আব্দুস সাত্তার মোড়ল (জাতীয় পার্টি),এইচএম গোলাম রেজা (যুক্তফ্রন্ট) ও মো. রবিউল ইসলাম জোয়াদ্দার (স্বতন্ত্র)।

 

এ সম্পর্কিত আরও খবর