সাতক্ষীরায় ইভিএমে ভোট প্রদান প্রদর্শনী শুরু

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-09-01 13:42:01

ভোটারদের মাঝে ভোটাতঙ্ক দূর করতে ইভিএম পদ্ধতিতে ভোট প্রদানে প্রেরণা যোগাতে সাতক্ষীরা-২ আসনে শুরু হয়েছে ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান প্রদর্শনী।

রোববার (৯ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয় এ প্রদর্শনী।

সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবুর সভাপতিত্বে ইভিএম প্রদর্শনী শুরু হয়। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বোরহান উদ্দিন, ইউপি সচিব শরিফুল ইসলাম, শাহাজান আলী, নূর ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ইভিএম প্রদর্শন পরিচালনা করেন নির্বাচন কমিশনের টেকনিক্যাল এক্সপার্ট আবু হানিফ মোসাল্লি ও সঞ্জয় দাস।

এদিকে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ইভিএম'র এ প্রদর্শন চলবে ১২ডিসেম্বর পর্যন্ত। ৯ ডিসেম্বর লাবসা ইউনিয়নের কদমতলা বাজার, বৈকারী ইউনিয়ন পরিষদে, আলিপুর ইউনিয়নের বাদামতলা বাজার ও ধুলিহর ইউনিয়ন পরিষদে  ইভিএমের প্রদর্শন চলে।

সোমবার (১০ ডিসেম্বর) বল্লী ইউনিয়নের বল্লী মুজিবর রহমান মাধ্যমিক বিদ্যালয়, কুশখালি ইউনিয়ন পরিষদে, ঘোনা ইউনিয়নের ঘোনা মাধ্যমিক বিদ্যালয়ে এবং ব্রহ্মরাজপুর ইউনিয়নের ডি. বি. ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ঝাঁউডাঙ্গা ইউনিয়ন পরিষদে, বাঁশদাহ ইউনিয়নের বাঁশহাদ বাজারে, ভোমরা ইউনিয়ন পরিষদে ও ফিংড়ি ইউনিয়ন পরিষদে এবং ১২ডিসেম্বর আগরদাড়ি ইউনিয়নের আবাদের হাট, শিবপুর ইউনিয়নের পরানদাহ ও সাতক্ষীরা পৌর এলাকায় শহীদ আব্দুর রাজ্জাক পার্ক এবং সাতক্ষীরা সরকারি কলেজে ইভিএম প্রদর্শনী করা হবে বলে জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবীর জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর