প্রার্থীদের বিজয়ী করতে আ'লীগের শপথ

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-24 05:20:37

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের নেতাকর্মীরা শপথ নিয়েছেন। এসময় নিজেদের মান-অভিমান ও ভেদাভেদ ভুলে দলের জন্য কাজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

সোমবার (১০ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তারা এ শপথ নেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর একাংশ) আসনের নেতাকর্মীদের এ শপথ করান।

এসময় আওয়ামী লীগের জোটগত প্রার্থী মোহাম্মদ নোমানসহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এমআর মাসুদ ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য সামছুল ইসলাম পাটওয়ারীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আ’লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, জেলার চারটি আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের নির্বাচনে বিজয়ী করার জন্য আমাদের নেতাকর্মীরা এক হয়েছে। তারা নিজেদের স্ব-স্ব ভোট কেন্দ্র ও এলাকায় প্রার্থীকে বিজয়ী করতে প্রতিশ্রুতিবদ্ধ। সকল লোভ-লালসার ঊর্ধ্বে থেকে জীবনবাজী রেখে তারা কাজ করবেন।

এ সম্পর্কিত আরও খবর