খুলনায় নৌকার পক্ষে গণজোয়ার

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-20 15:13:48

মাত্র ১৯দিন পরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর তাই, প্রতীক পেয়েই ইতিমধ্যে প্রচারে নেমেছে আ’লীগ মনোনীত প্রার্থীরা। আজ খুলনায় নৌকা প্রতীকের প্রথম নির্বাচনী প্রচারণা গণমিছিলে পরিণত হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ পেয়েই ভোটারদের দৃষ্টি আকর্ষণে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা প্রচারণায় নামেন।

দলীয় প্রতীক নৌকা পাবার পর বিকালে আওয়ামীলীগের প্রথম প্রচারণা শুরু হয় মহানগরীর রূপসা মোড় থেকে। খুলনা-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাহউদ্দিন জুয়েল দলটির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে এ নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় তিনি ভোটারদের দৃষ্টি আকর্ষণ করে কুশল বিনিময় ও লিফলেট বিলি করেন। নেতা-কর্মীদের অংশগ্রহণে নির্বাচনী প্রচার মিছিলটি ধীরে ধীরে গণজোয়ারে পরিণত হয়।

মিছিলটি রূপসা থেকে শুরু করে সাতরাস্তা, ময়লাপোতা, শিববাড়ি ঘুরে শহীদ হাদিস পার্কে এসে শেষ হয়ে। এ সময় গণমিছিলে ২২, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগ মিছিল সহকারে রূপসা ট্রাফিক স্ট্যান্ডে, ২৮নং ওয়ার্ড পিটিআই মোড়ে, ২১নং ওয়ার্ড মডার্ন ফার্নিচারের মোড়ে, ২৩নং ওয়ার্ড সিটি কলেজ মোড়ে, ২৭নং ওয়ার্ড সাতরাস্তা মোড়ে, ২৪নং ওয়ার্ড কাশেম স্মৃতি ক্লাবের সামনে, ২৫ ও ২৬ নং ওয়ার্ড ময়লাপোতা মোড়ে, ২০ নং ওয়ার্ড হোটেল কদরের সামনে, ১৯নং ওয়ার্ড খলিল চেম্বার মোড়ে, ১৮ নং ওয়ার্ড ফুজি কালারের মোড়ে এবং ১৬ ও ১৭নং ওয়ার্ড শীববাড়ি মোড়ে মিছিল সহকারে এসে গণমিছিলে যোগ দেয়। এছাড়া খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা আ’লীগের নেতা-কর্মীরাও গণমিছিলে যোগ দেয়।

গণ মিছিলে নেতাকর্মীদের সাথে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন, সদর থানা আ’লীগের সভাপতি এড. সাইফুল ইসলাম, যুবলীগের নগর আহ্বায়ক এড. সরদার আনিসুর রহমান পপলুসহ দলের সিনিয়র নেতারা। 

এ সম্পর্কিত আরও খবর