তন্ময়ের মিছিলে জনসমুদ্র, পুত্রের জন্য ভোট চাইলেন পিতা

, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 12:36:51

বাগেরহাটে মিছিল-মিটিংয়ের মধ্যদিয়ে খুলনা বিভাগের নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছে আওয়ামী লীগ। সোমবার প্রতীক বরাদ্দের পর বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় সমন্বয়কারী বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিনের নেতৃত্বে নির্বাচনী এই প্রচারাভিযান শুরু হয়েছে। বাগেরহাট-০১ আসনের এমপি শেখ হেলাল ও বাগেরহাট-২ আসনের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃত্বে (বাবা-ছেলের নেতৃত্বে) এই গণ মিছিল বাগেরহাটের সর্বত্র জনসমুদ্রে রুপ নেয়।

বাগেরহাট শহরের রেল রোডে আওয়ামী লীগ কার্যালয় চত্বরে গণ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে নির্বাচনে বিজয়ী করে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের প্রতিটি নেতা-কর্মীকে ঘরে-ঘরে গিয়ে সরকারের উন্নয়নের চিত্রের পাশাপাশি সাম্প্রদায়িক বিএনপি-জামায়াতের সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতি-লুটপাটের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করতে হবে। এই সমাবেশ থেকে আনুষ্ঠানিকভাবে শেখ হেলাল খুলনা বিভাগের নির্বাচনী প্রচারাভিযান শুরুর ঘোষণা দেন।

সমাবেশে বক্তৃতাকালে তিনি তার ছেলে বাগেরহাট-২ আসনের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়ের জন্য সকলের কাছে ভোট  চেয়ে আরো বলেন, এবারের নির্বাচনে আমরা বাবা-ছেলে পাশাপাশি দুইটি আসন থেকে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম, তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল পূর্ব সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস.এম কামাল হোসেন, খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম ও বাগেরহাট-০২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়, মীর শওকাত আলী বাদশা এমপি, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান।

বাগেরহাটের রেল রোড থেকে শুরু হওয়া প্রায় দেড় কিলোমিটার লম্বা এই গণমিছিল শহরের গুরুত্বপূর্ণ সকল সড়ক প্রদক্ষিণ করে। বাগেরহাট-০১ ও ০২ আসনে আওয়ামী লীগের প্রার্থী পিতা-পুত্র  শেখ হেলাল ও শেখ সারহান নাসের তন্ময়ের নেতৃত্বাধীন এই বিশাল মিছিলে শেখ হেলারের স্ত্রী শেখ রূপা চৌধুরী ও শেখ তন্ময়ের স্ত্রী ইরফা উদ্দিনও অংশ নেন।

এ সম্পর্কিত আরও খবর