`বঞ্চিত নেতকর্মীদের জন্যই গণফ্রন্টে’র প্রার্থী হয়েছি'

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-01 20:30:12

আওয়ামী লীগের বঞ্চিত ও নির্যাতিত নেতাকর্মীদের জন্যই কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে গণফ্রন্টে’র প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন নৌকার মনোনয়ন বঞ্চিত ড. আনসারুল করিম। আসন্ন নির্বাচনে তিনি গণফ্রন্টে’র হয়ে মাছ মার্কায় লড়বেন। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার প্রেসক্লাবে এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ড. আনসারুল করিম বলেন, আওয়ামী লীগ ও মহাজোটের বিপুল সংখ্যক নেতাকর্মী এখনও আমার পক্ষে রয়েছে। তাদের ভাগ্য পরিবর্তনের জন্য গণফ্রন্টের ব্যানারে নির্বাচন করছি। এসব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনে কঠোর প্রতিদ্বন্দ্বিতা করতে পারব।

তিনি বলেন, জনগণ আমাকে প্রার্থী হিসেবে চেয়েছেন। তাদের দাবিকে কোনভাবেই আমি ফেলে দিতে পারি না। ভোটের মাঠে এখনো মহেশখালী-কুতুবদিয়ার জনগণ আমার পাশে থাকবে।

তিনি আরও বলেন, আমি কখনো আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নয়। গণফ্রন্ট আওয়ামী লীগের নীতিতে বিশ্বাসী। মহাজোটে যোগদানের চেষ্টা করছে। তাই আমি তাদের প্রার্থী হয়েছি। গত ৫ বছরের যে সকল আওয়ামী লীগের নেতাকর্মী বিভিন্নভাবে বঞ্চিত হয়েছেন তাদের সঙ্গে নিয়ে নির্বাচনে লড়বো আমি।

এসময় আরও উপস্থিত ছিলেন, ব্যারিস্টার আদনান করিম, মিফতাহ উল সিকদার বাবুসহ অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য যে, ২০০৮ সালে নির্বাচনে মহেশখালী-কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন পরিবেশ বিজ্ঞানী ড. আনসারুল করিম। কিন্তু ওই নির্বাচনে তিনি হেরে যান। এরপর ২০১৪ সালেও তিনি মনোনয়ন চান কিন্তু পাননি। এবারও তিনি মনোনয়ন চেয়েছিলেন কিন্তু পাননি। এবার তিনি আওয়ামীলীগ ছেড়ে গণফ্রন্টের প্রার্থী হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর