নির্বাচনী প্রচারণায় টুঙ্গীপাড়ার পথে প্রধানমন্ত্রী

বিবিধ, নির্বাচন

রেজা-উদ্-দৌলাহ প্রধান, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 11:15:04

চৌরঙ্গী, (গোপালগঞ্জ) থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে তার গাড়িবহর গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয়।

দুপুর ১২টার পর প্রধানমন্ত্রীর গাড়িবহর টুঙ্গিপাড়ায় পৌঁছানোর কথা রয়েছে। এরপর দুপুর দেড়টায় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

দুপুর ৩টায় শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখবেন।

রাতে তিনি টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি।

ফেরার পথে সাতটি পথসভায় অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি। পথসভাগুলো হবে ভাঙ্গার মোড়, ফরিদপুরের মোড়, রাজবাড়ী রাস্তার মোড় (রাজবাড়ী জেলা), আরোয়া ইউনিয়ন, পাটুরিয়া, মানিকগঞ্জ পৌরসভা, রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণ (ধামরাই), জালেশ্বর মৌজার ৫নং ওয়ার্ড, সাভার।

প্রসঙ্গত, গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে দেন।

এ সম্পর্কিত আরও খবর