নেত্রকোনা-৩: নৌকার জন্য ভোট চাইলেন কুদ্দুস বয়াতি

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-22 15:27:18

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের ভোটারদের কাছে গানে গানে ভোট চাইলেন দেশের বিশিষ্ট লোকশিল্পী পালাগায়ক কুদ্দুস বয়াতি।

বুধবার (১২ ডিসেম্বর) দিনব্যাপী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে খোলা পিকআপ ভ্যানগাড়িতে ঘুরে ঘুরে গানের মাধ্যমে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকার জন্য ভোট চাইলেন কুদ্দুস বয়াতি। এ সময় কুদ্দুস বয়াতির সঙ্গে ছিলেন দেশের আরেক সুপরিচিত বাউল শিল্পী আব্দুস সালাম সরকার ও শিল্পী দিলবাহার খান, গোলাম মোস্তফাসহ স্থানীয় শিল্পীরা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের পক্ষে মাঠে ভোট চাইছেন দেশের বিশিষ্ট লোকশিল্পী পালাগায়ক কুদ্দুস বয়াতি।

কুদ্দুস বয়াতির সঙ্গে কথা হলে তিনি বার্তা২৪ কে জানান, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। আমরা শিল্পীরাও চাই দেশটা ভালো থাকুক। সুন্দর থাকুক। তাই নৌকার জন্য ভোট চাইছি।

তিনি আরও বলেন, আমার জন্ম স্থান নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রাজিবপুর গ্রামে। আমার এলাকায় এবার নৌকা তুলে দেওয়া হয়েছে একজন যোগ্য ও জনপ্রিয় নেতা অসীম কুমার উকিলের হাতে। তাই নৌকাকে বিজয়ী করতে আমি আমার এলাকায় স্থানীয় শিল্পীদের জনগণের কাছে ভোট চেয়েছি। আশা করি নৌকা বিপুল ভোটে জয়ী হবে।

উল্লেখ্য, নেত্রকোনা-৩ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা অসীম কুমার উকিল নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালী।

এ সম্পর্কিত আরও খবর