‘প্রত্যেক পরিবারে একজনকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি’

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 18:20:21

ভোট চাইতে এসে নির্বাচনী এলাকার প্রত্যেক পরিবারে একজন করে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মহাজোট মনোনীত নৌকার প্রার্থী মেজর (অব:) রফিকুল ইসলাম বীরোত্তম।

বুধবার (১২ ডিসেম্বর) শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠকে এই প্রতিশ্রুতি দিয়েছেন রফিকুল ইসলাম।

রফিকুল ইসলাম বলেন, ‘৩০ বছরে দেশে যে উন্নয়ন হয়নি গত ১০ বছরে সেই উন্নয়ন হয়েছে। হাজীগঞ্জ-শাহরাস্তিতে ডাকাতিয়া নদীর উপর সাতটি সেতু হয়েছে। ৮ম সেতুর কাজ চলমান রয়েছে। ৩৫০ কিলোমিটার রাস্তা পাকা করা হয়েছে। ৬৫০ স্কুল, মাদরাসা ভবন করা হয়েছে। হাজীগঞ্জ-শাহরাস্তিতে এখন মানুষ না খেয়ে মরে না।’

মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘হাজীগঞ্জ-শাহরাস্তির জনগণের সাথে জীবনের শেষ দিন পর্যন্ত থাকতে চাই। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। মা-বাবা নেই, স্ত্রী ছিল সেও মৃত্যুবরণ করেছে। এক ছেলে ও এক মেয়ে দেশের বাহিরে থাকে। আপনারাই আমার আপনজন।’

দিনভর গণসংযোগ ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদউল্যাহ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মনির হোসেন, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ফারুক দর্জি, চিতোষী পূর্ব ইউপি চেয়ারম্যান মো. আবু ইউছুপ, জেলা পরিষদের সদস্য তুহিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মো. আদেল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর