মহাজোট প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় ৪ নেতা বহিষ্কার

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 04:37:35

লক্ষ্মীপুরের রায়পুরে মহাজোট প্রার্থীর বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা করায় দলের সহযোগী সংগঠনের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় (১৫ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- রায়পুর পৌর শ্রমিক লীগের সভাপতি জুয়েল মৃধা, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইফতেখার রায়হান, কেরোয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন ও পৌর সভার ২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শান্ত ইসলাম।

স্ব-স্ব সংগঠনের জেলা, উপজেলা ও পৌরসভার নেতারা দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিষ্কারাদেশ দেন।

জানা গেছে, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে মোহাজোটের প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ নোমানের পক্ষে নির্বাচনী কাজে অংশ না নিয়ে তারা আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর হয়ে কাজ করছিলেন।

লক্ষ্মীপুর-২ আসনের মহাজোটের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন বলেন, ‘আমরা ঐক্যবদ্ধ হয়ে ভোটের মাঠে নেমেছি। আওয়ামী লীগের সহযোগী সংগঠনের চার নেতা দলের প্রার্থীর পক্ষে অবস্থা না নেয়ায় দল এ সিদ্ধান্ত নিয়েছে। লাঙ্গলের পক্ষে ভোটাররা জেগে উঠেছে।’

এ সম্পর্কিত আরও খবর