প্রচারণা নয়, নির্বাচন নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি: প্রধানমন্ত্রী

বিবিধ, নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-25 23:44:05

রুহুল আমিন স্টেডিয়াম থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচনী প্রচারণা নয় বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে কোনো ষড়যন্ত্র বাংলাদেশের জনগণ প্রতিহত করবে। দেশের জনগণ মানুষ পুড়িয়ে হত্যাকারীদের আর ক্ষমতায় দেখতে চায় না।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে আয়োজিত ডিজিটাল জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মহেশখালী-কুতুবদিয়াসহ পুরো কক্সবাজারে যে উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। যা অন্য কোনো সরকারের আমলে হয়নি। যারা দেশের উন্নয়ন চাই না। যারা মানুষ পুড়িয়ে মারে তাদের পক্ষে দেশের জনগণ নেই। দেশের মানুষ শান্তি চায় ও উন্নয়ন চায়। কক্সবাজারকে একটি আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে চায় আওয়ামী লীগ সরকার এ জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী আরও বলেন, বিদেশ থেকে লবণ আমদানি বন্ধ করা হয়েছে। শুধু কক্সবাজারের লবণ নিয়ে পুরো দেশ চলছে। যার ফলে লবণ চাষিরা ন্যায্য মূল্য পাচ্ছে। আগামী ক্ষমতায় আসার পর ডিজিটাল পদ্ধতিতে লবণ উৎপাদন করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রফতানি করা হবে। দেশের মানুষের পক্ষে আওয়ামী লীগ সবসময় ছিল আগামীতেও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য প্রার্থী জাফর আলম, মহেশখালী-কুতুবদিয়া আসনের আশেক উল্লাহ রফিক, সদর-রামু আসনের সাইমুম সরওয়ার কমল, উখিয়া-টেকনাফ আসনের শাহিন আক্তার, দেশের আলোচিত সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব:) ফোরকান আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর