আগামীতে ক্রিকেটের আন্তর্জাতিক টেস্ট ভেন্যু হবে রাজশাহীতে

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজশাহী, বার্তা২৪.কম | 2023-08-10 02:20:06

রাজশাহীতে আরও উন্নয়নের জন্য ৬টি আসনেই নৌকার প্রতীককে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা উপলক্ষে বিশাল জনসভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে এ আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘রাজশাহীর মানুষের উন্নয়নের জন্য নানা পদক্ষেপ এরই মধ্যে নিয়েছি। রাজশাহী শহররক্ষা বাঁধ নির্মাণ থেকে শুরু করে রাস্তা-ঘাট নির্মাণ করেছি, রাজশাহী মেডিকেল কলেজ প্রতিষ্ঠা, কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগসহ নানা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। আগামীতেও রাজশাহীর উন্নয়ন হবে। রাজশাহীতে ক্রিকেটের আন্তর্জাতিক টেস্ট ভেন্যুও হবে।’

রাজশাহীর ছয়টি আসনেই নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি আরও বলেন, ‘এই রাজশাহীতে বাংলাভাইয়ের উত্থান হয়েছিল, জঙ্গিবাদের উত্থান হয়েছিল। তারা প্রকাশ্যে মানুষ খুন করেছে। আওয়ামী লীগের অনেক নেতাকর্মীকে প্রকাশ্যে হত্যা করেছে, নির্যাতন করেছে। কিন্তু এই রাজশাহীতে এখন শান্তি বিরাজ করছে। আমরা এই রাজশাহীর উন্নয়ন করেছি। আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে।’

জনসভায় রাজশাহী সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- রাজশাহী-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী, রাজশাহী সদর আসনের প্রার্থী ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আওয়ামী লীগের প্রার্থী ডা. মনসুর রহমান, রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য প্রার্থী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। এছাড়া রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ছাড়াও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর