পটুয়াখালী-১: প্রচারণায় সবাইকে মুগ্ধ করেছেন অর্পি!

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-25 22:51:18

সদর, দুমকি ও মির্জাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত পটুয়াখালী-১ আসন। এবার এ আসনে দুই হেভিওয়েট প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগ থেকে নির্বাচন করছেন সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাড. শাহজাহান মিয়া। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতিও। এছাড়া বিএনপি থেকে নির্বাচন করছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী।

নির্বাচনী মাঠে আলতাফ হোসেন চৌধুরী তথা বিএনপি নেতাকর্মীরা প্রচার-প্রচারণা তেমন একটা জমাতে পারেনি। তবে আওয়ামী লীগ তথা শাহজাহান মিয়ার পরিবার ব্যাপক ভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এবারের নির্বাচনে সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন শাহজাহান মিয়ার নাতনি সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাবিয়া জাহান অর্পি। দাদার জন্য ভোট প্রত্যাশা করে লিফলেট বিতরণসহ বাড়ি বাড়ি গিয়ে নারী ও শিশুদের সঙ্গে কথা বলছেন। অর্পির এই প্রচারণা সবাইকেই মুগ্ধ করছে।

অপরদিকে শাহজাহান মিয়ার পরিবারের সবাই এবার নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছে। এর মধ্যে আছেন শাহজাহান মিয়ার মেঝ ছেলে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. তারিকুজ্জামান মনি। পাশাপাশি তারিকুজ্জামান মনির স্ত্রীও বিভিন্ন এলাকায় নারীদের নিয়ে উঠান বৈঠক করছেন।

এছাড়া জেলা যুবলীগের আহ্বায়ক ও শাহজাহান মিয়ার ছোট ছেলে আরিফুজ্জামান রনিও নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি যুবলীগ তথা যুব সমাজকে নির্বাচনী কাজে যেমন দিক নির্দেশনা প্রদান করছেন তেমনি দলকে সংঘটিত করছেন।

এ সম্পর্কিত আরও খবর