নৌকায় ভোট চাইলেন মাশরাফি

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-12 06:10:38

তিনটি নৌকা একসাথে বেঁধে বিশেষ ভাবে সজ্জিত নৌকায় চড়ে মধুমতি নদী পার হয়ে নিজ নির্বাচনী এলাকার কালনা ঘাটে পৌছান নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এসময় হাজার-হাজার ম্যাশভক্তসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা মাশরাফিকে ফুল দিয়ে বরণ করে নেন। দলীয় নেতা-কর্মীসহ ভক্তরা মাশরাফিকে এক নজর দেখতে হুমড়ি খেয়ে পড়ে। কালনাঘাটে আওয়ামী লীগের আয়োজনে এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পথ সভায়।

মাশরাফি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সেবা করার জন্য সুযোগ দিয়েছেন আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। আমি চেষ্টা করব প্রতিটি ইউনিয়নে ভোটারদের সাথে দেখা করার জন্য। আগামীতে আবার আপনাদের মাঝে আসব।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন, সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র বিশ্বাস জাহাঙ্গীর আলম, লোহাগড়া উপজেলা সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, চেয়ারম্যান ফয়জুর আলম লিটু, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন প্রমুখ।

শনিবার দুপুর সাড়ে তিনটা দিকে লোহাগড়া কুন্দসির মোড় এলাকায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন মাশরাফি বিন মর্তুজা। এ সময় মাশরাফিকে লোহাগড়ায় জামাই হিসাবে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় মাশরাফি বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন, নৌকা মার্কায় ভোট দেবেন আমার জন্য দোয়া করবেন।

এর আগে শনিবার দুপুর আড়াইটার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ফেরি ঘাট এলাকায় দিয়ে নিজ সংসদীয় এলাকায় প্রবেশ করেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ সময় মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি ও তার দুই সন্তানসহ তার পরিবারের সদস্যরা তার সঙ্গে ছিলেন।

কালনা ঘাট থেকে নড়াইল পর্যন্ত রাস্তার দুই পাশে হাজার হাজার দর্শক-ম্যাশ ভক্ত-সমর্থক দাড়িয়ে থেকে তাকে স্বাগত জানান।

পরে এড়েন্দা বাসস্ট্যান্ড, নাকসী-মাদ্রাসা বাজার বাসস্ট্যান্ডে পথসভা এবং নড়াইল শহরের পুরাতন বাস টার্নিমালের বঙ্গবন্ধু চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি বক্তব্য রাখবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর