চাঁদপুর-৩: নৌকা-ধানের শীষের জমজমাট প্রচারণা

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁদপুর, বার্তা২৪.কম | 2023-08-31 21:11:46

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) সংসদীয় আসনে উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের কাছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রচারণরা চালিয়ে যাচ্ছেন নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি। এই আসনের ২০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন অব্যাহত রাখার জন্য তিনি আবারও সুযোগ দেয়ার জন্য ভোটারদের কাছে আহ্বান জানাচ্ছেন।

বিপরীতে বিএনপির ধানের শীষ মার্কার প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকও থেমে নেই প্রচারণায়। ভোটের অধিকার রক্ষার অঙ্গীকার নিয়ে তিনিও প্রচারণা চালাচ্ছেন সমানতালে। দুই প্রার্থীর প্রচারণায় বেশ জমে উঠেছে চাঁদপুর সদর আসনটি।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় সদর উপজেলার বালিয়া ইউনিয়নে সাপদী, ফরক্কাবাদ ও আশপাশের এলাকায় গণসংযোগ শুরু করেন ডাঃ দীপু মনি। তিনি এই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে কুশল বিনিময় ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

ডাঃ দীপুমনির গণসংযোগে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংরক্ষিত আসনের সাংসদ অ্যাড. নুর জাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

একইদিনে চাঁদপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের পাড়া মহল্লায় গণসংযোগ করেন ধানের শীষ মার্কার প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক। তিনি সকাল ১১টায় শহরের সিংহপাড়া, মমিন পাড়া, প্রফেসর পাড়া ও মাঝি বাড়ি মহল্লায় সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করেন।

এ সময় তিনি ধানের শীষে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান। ধানের শীষ প্রার্থীর গণসংযোগে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর