ধানের শীষের গাড়িবহরে হামলা, ৩ নেতা আটক

বিবিধ, নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-21 17:32:03

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে নির্বাচনী প্রচারকালে ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের গাড়িবহরে হামলা করার অভিযোগে উঠেছে। এ সময় পুলিশ বিএনপির তিন নেতাকর্মীকে আটক করেছে বলেও জানা গেছে।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী বটতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ অভিযোগ করে বার্তা২৪কে জানান, কুসুম্বী ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রচারণা করছিলেন। পথিমধ্যে গোসাইবাড়ী বটতলা এলাকায় পৌঁছালে নৌকার কর্মী সমর্থকরা তার গাড়িবহরে হামলা চালায়। এতে বহরে থাকা তিনটি মাইক্রোবাস ও সাতটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং তার বিএনপির তিনজন নেতাকে আটক করে।

আটকৃতরা হলেন- শেরপুর শহর বিএনপির সভাপতি বিএইচএম কামরুজ্জামান রাফু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসফউদ্দেীলা মামুন এবং ছাত্রদল নেতা আপেল মাহমুদ।

এ ব্যাপারে কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী সনজু জানান, তাদের দলের নেতাকর্মীরা একই এলাকায় নৌকার পক্ষে প্রচারণা করছিলেন। দুই পক্ষ মুখোমুখি হলে উভয়পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

তিনি আরও জানান, ধানের শীষের কর্মীরা নিজেরাই নিজেদের গাড়ি ভাঙচুর করায় পুলিশ তিন জনকে আটক করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বার্তা২৪কে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ পৌঁছার পর বিএনপির নেতাকর্মীরা ঢিল ছোঁড়াছুড়ি করছিল এ সময় তিনজনকে আটক করা হয়।

এ সম্পর্কিত আরও খবর